ট্রেলারে একদম অন্যরকম চরিত্রে সবার নজর কাড়লেন সোহম!

‌বিনিময় প্রথার অবসানে দেখা দিয়েছিল ধাতু নির্মিত কড়ির ব্যবহার। যা ব্যবহারের সাথে সাথে বেড়েছিল তার প্রয়োজনীয়তাও। আর সেই প্রয়োজনীয়তার তাগিদে ও ব্যবহারের সুবিধার্থে রং-বে-রঙের সব মূল্যবান সোনা-রুপা-তামার কড়িই আজ রূপ নিয়েছে কাগজের নোটে। সময়ের প্রতিটা পদক্ষেপে এইভাবেই পরিবর্তন হয়েছে অর্থের ভিন্ন রূপ, তবে যা চিরন্তন রয়ে গেছে সে হল তার মুল্য, যা সময়ের সাথে সাথে কেবলই বেড়েছে। চিরাচরিত চলে আসা অর্থের সেই ক্রমবর্ধমান চাহিদা ও তার যা ফলাফল সে কথা মাথায় রেখেই পরিচালক রঞ্জন ঘোষ এবার তৈরি করেছেন তার পরবর্তী ছবি ‘রং বেরঙের কড়ি’।

ছবিটির প্রযোজনায় আছেন রূপা দত্ত এবং মিউজিক দিয়েছেন দেবজ্যোতি মিশ্র। ছবিটিতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্ত, অরুনিমা ঘোষ, সোহম চক্রবর্তী, দীপক চক্রবর্তী এবং খরাজ মুখার্জী ছাড়াও আরো অনেকে। ‌যদিও ছবিটি তৈরির শুরুতে ছবির দুই কেন্দ্রীয় চরিত্রে সোহম-অরুনিমাকে নিয়ে হিন্দু জাগরণ মঞ্চে দেখা গিয়েছিল এক অহেতুক ক্ষোভের আশঙ্কা, তবে এখন সমস্ত বিড়ম্বনার মধ্যে থেকে বেরিয়ে ইতিমধ্যে আমরা পেলাম ছবির ট্রেলার।

যেখানে আমরা ছবির প্রত্যেকটা চরিত্রকে দেখতে পাচ্ছি এক অন্যরকম অবতারে। আর তাদের মধ্যে যার কথা না বললেই নয়, সে হল সোহম চক্রবর্তী। তাকে আমরা এতকাল শুধুই দেখে এসেছি এক রাফ এন্ড টাফ নায়কের চরিত্রে, এই ছবিতে প্রথমবার তাকে দেখা যাচ্ছে এক চাকচিক্যহীন গ্রাম্য ছেলের ভূমিকায়। টলি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা হিসাবে সোহমের এই সাহসী অভিনয় সত্যিই খুব প্রশংসনীয়। এইরকমই অসাধারন কলাকুশলীদের কিছু অসাধারন অভিনয় এবং বাস্তবিক প্রেক্ষাপটের কাহিনী নিয়ে খুব তাড়াতাড়ি ছবিটি আসতে চলেছে আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে। আপাতত চোখ বুলিয়ে নিন ছবিটির ট্রেলারে।

দেখুন ছবির ট্রেলারঃ