জিৎ’র সিনেমাতে নাকি স্ক্রিপ্ট লিখতে পারেন দেব?

দেব-জিৎ মানে শুধুই কি দ্বন্দ্ব ? এমনটা ভেবে থাকলে এবার সময় এসে গেছে আপনার ধারণা পাল্টে নেওয়ার। হয়তো প্রফেশনাল ভাবে এরা একে অপরের চরম প্রতিদ্বন্দ্বী. এবং এদের প্রতিদ্বন্দ্বিতা হয়তো এখুনি শেষ হওয়ার নয়। তবে পেশাদারিত্ব ছাড়িয়ে গেলে টলিপাড়ার এই দুই স্টার খুব ভালো বন্ধুও। শোনা যাচ্ছে, ‘দুই পৃথিবী’র পর আবারও একই ছবিতে ধরা দিতে চলেছেন দেব-জিৎ জুটি। জানা যাচ্ছে এই অসাধ্য সাধনের সম্পূর্ণ ক্রেডিট’টাই প্রযোজক নিসপাল সিং’র। সুরিন্দর ফিল্মস’র পরবর্তী প্রজেক্টে থাকতে পারেন টলিপাড়ার দুই হাঙ্ক। শোনা যাচ্ছে এইরকমই কথা হয়েছে তিন জনের মধ্যে।

একই ছবিতে দেব-জিৎ জুটি! তবে এবার আর স্ক্রিন ভাগাভাগি করছেন না তারা। বদলে দেব’র লেখা স্ক্রিপ্টে অভিনয় করতে পারেন জিৎ। একজন সফল সাংসদ, প্রযোজক, অভিনেতার পর দেব’র আত্মপ্রকাশ এবার একজন স্ক্রিপ্ট রাইটার হিসেবে, সেইরকমই শোনা যাচ্ছে এখন টলিমহলে। গল্প ভাবার ব্যাপারে হাতখড়িটা ‘চ্যাম্প’ ছবিতেই সেরে ফেলেছেন। কিন্ত তবুও প্রফেশনাল ভাবে অন্যের জন্য স্ক্রিপ্ট লিখছেন জিৎ’র ছবিতেই। পরিচালকের ভূমিকায় থাকতে পারেন রাজা চন্দ।

বর্তমানে দুজনই ব্যস্ত তাদের আপকামিং ছবি নিয়ে। এবং সেই ব্যস্ততা কেটে গেলেই সুরিন্দর ফিল্মসের ছবিতে কাজ শুরু করতে পারেন এই চর্চিত জুটি। এই ঘটনার পর হয়তো অনেকখানি দুরত্ব কমে আসবে এই দুই পক্ষের ভক্তদের মধ্যেও। আবার এই দুই মেগাস্টারের মিলন ইন্ডাস্ট্রির অনেকের কপালে চিন্তার ভাঁজও ফেলতে পারে! তবে সুরিন্দর ফিল্মসে যোগাযোগ করা হলে ব্যাপারটা ‘গসিপ’র অ্যাখ্যা দিয়ে দেয় তবুও হয়তো দেব-জিৎ ভক্তরা তাকিয়ে থাকবে এইরকম একটা চমকের জন্য!