এই ভদ্রলোকের খোঁজ দিলেই মিলবে তেরো লাখ টাকা!

বেশ কিছু দিন ধরে শীতটা পড়েছে জাঁকিয়ে, মেজাজ টাও বেশ কনকনে। উষ্ণতা হারিয়ে দিনে দিনে কমেই যাচ্ছে পারদের তাপমাত্রা, সাথে তো রয়েছেই হালকা হিমেল হাওয়া। তবে তাপমাত্রার পারদ না চড়লেও উত্তেজনার পারদ চড়ানোর মত এই মুহর্তের সবচেয়ে বড় খবর কলকাতার নামী ইন্ডাস্ট্রিয়ালিস্ট জয় চ্যাটার্জি নিখোঁজ ।

কি মনে প্রশ্ন আসছে তাই তো…কে এই জয় চ্যাটার্জি? এর আগেও আপনারা নানা ভাবে পরিচিত হয়েছেন জয় চ্যাটার্জির সাথে। শিবাঙ্গি চৌধুরী প্রযোজিতনোজ মিচিগান-এর নতুন ছবি ‘আমি জয় চ্যাটার্জি’। আর এই ছবিতে জয় এর ভুমিকায় রয়েছেন অভিনেতা আবির চ্যাটার্জি। ছবিটির ট্রেলার সহ বেশ কিছু তথ্য বেশ কিছু দিন আগেই আপনাদের কাছে পৌঁছে গেছে। আগামী কালই মানে ১২ই জানুয়ারি রিলিজ করতে চলেছে ছবিটি রুপোলী পর্দায়।

তবে এখনকার সব থেকে বড় খবর জয় নাকি নিখোঁজ, কোথায় গেলেন জয়, সেটা জানতে আপনাদের একবার মুখোমুখি হতেই হবে বড়পর্দায়, কিন্তু তার আগে যদি সন্ধান দিতে পারেন জয় চ্যাটার্জির তবে আপনিও পুরষ্কার হিসাবে পেতে পারেন, তেরো হাজার, না মানে তেরো লক্ষ টাকা। তবে পুরোটাই অসুল করতে হলে আপনাকে অবশ্যই যেতে হবে কাছের সিনেমা হলে! ওখানেই থাকবেন জয় চ্যাটার্জি তার জীবনের গল্প বলতে আপনাদের কাছে…!